মেঘ তুমি কার ?
- ফয়েজ উল্লাহ রবি ২৭-০৪-২০২৪

মেঘ তুমি কার ? বৃষ্টি হয়ে ঝড়
মরু বুকে অমৃত হয়ে তুমি পর।
সূর্য্য তুমি রোজ কার জন্য উঠ
সাজিয়ে পৃথিবী সন্ধ্যায় ডোব।
বাতাস তুমি কার জন্য বহ
দুঃখ নিয়ে বুকে তোমার রহ।
চাঁদ তুমি কার জন্য আলো দাও
আঁধার অমানিশায় কি যে পাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।